বাগেরহাটের জেলা প্রশাসক আ,ন,ম ফয়জুল হকের বদলীর আদেশ পুনঃ বিবেচনার জন্য আজ বৃহস্পতিবার সকাল ১০ঘটিকার সময় বাগেরহাট প্রেস ক্লাবের সামনে মানব বন্ধন করে বিভিন্ন শ্রেনি পেশার মানুষ।মাত্র ৪ মাস ১৫ দিনের মাথায় জেলা প্রশাসক বদলীর প্রজ্ঞাপনে বাগেরহাট বাসী সামাজিক যোগাযোগ মাধ্যমে(ফেসবুক) সমালোচনার ঝড় তোলেন।

 

১৮মে মঙ্গলবার ১৯ টি সংগঠন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কার্যালয়ে জেলা প্রশাসককে  বদলির আদেশ পুনঃবিবেচনার জন্য আবেদন করেন।

 

প্রেসক্লাবের রোড়ে মানববন্ধনে আয়োজন প্রানের বাগেরহাট,বাংলাদেশ মহিলা পরিষদ বাগেরহাট জেলা,অপরাজিত নেটওয়ার্ক বাগেরহাট, ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাগেরহাট সহ ২০টির অধিক সংগঠনের প্রতিনিধি ও সাধারন মানুষ অংশ গ্রহন করেন।

 

বক্তারা বলেন, জেলা প্রশাসক একজন সৎ ও স্বচ্ছ মানুষ।একটি কুচক্রী মহল মিথ্যা,বানোয়াট,ভিত্তিহীন অভিযোগ করেন তার মান সন্মান নষ্ট করার জন্য। অভিযোগ করেন একজন নারী।ভিত্তিহীন অভিযোগে ডিসি স্যারের বদলী ঠিক হবে না।

 

থেমে যাবে বাগেরহাটের উন্নয়ন। বক্তারা আরো বলেন,অভিযোগকারীকে আইনের আওতায় এনে বিচার করা হোক।বাগেরহাটে গত প্রায় পাঁচ মাসে বিভিন্ন সামাজিক উন্নয়ন কাজে ডিসি স্যারের অবদান অপরিসীম।প্রধানমন্ত্রীর নিকট বাগেরহাটবাসীর আবেদন ডিসি স্যারের বদলীর আদেশ পুনঃ বিবেচনা করে বাগেরহাটের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুন।

 

মানববন্ধনে বক্তৃতা করেন ডাঃ মোশাররফ হোসেন,সদর উপজেলা ভাইসচেয়ারম্যান খাঁন রেজাউল করিম,মহিলা ভাইসচেয়ারম্যান রিজিয়া পাভীন সহ বিভিন্ন সংগঠনেন নেতৃবৃন্দ।